Search
Close this search box.
Search
Close this search box.

এক্সিকিউটিভ মোটরস লিমিটেড (ইএমএল) পেয়েছে মর্যাদাপূর্ণ ‘অল স্টার টিম’ পুরস্কার

এক্সিকিউটিভ মোটরস লিমিটেড (ইএমএল) গত ২২ বছরেরও বেশি সময় ধরে বাংলাদেশের একমাত্র বিএমডব্লিউ বিতরণকারী ও সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে গর্বিত। এই দীর্ঘ সময়ে, প্রতিষ্ঠানটি ধারাবাহিকভাবে সেবা উৎকর্ষতা প্রদর্শন করেছে এবং তার কর্মক্ষমতা ও অর্জনের ভিত্তিতে এশিয়াতে একটি নেতৃস্থানীয় প্রতিষ্ঠান হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে।

 

এক্সিকিউটিভ মোটরস লিমিটেড (ইএমএল) পেয়েছে মর্যাদাপূর্ণ ‘অল স্টার টিম’ পুরস্কার

বিস্তারিত :

এই অসাধারণ অবদানের স্বীকৃতিস্বরূপ, এক্সিকিউটিভ মোটরস লিমিটেড সম্প্রতি ভিয়েতনামে অনুষ্ঠিত বিএমডব্লিউ গ্রুপ এশিয়া ইম্পোর্টার্স কনফারেন্স ২০২৪-এ মর্যাদাপূর্ণ ‘অল স্টার টিম’ পুরস্কার অর্জন করেছে। এই পুরস্কারটি প্রতিষ্ঠানটির উচ্চ মানদণ্ড বজায় রাখার এবং অটোমোটিভ ইন্ডাস্ট্রিতে অসাধারণ সেবা প্রদানের প্রতিশ্রুতি তুলে ধরে।

পুরস্কার প্রদান অনুষ্ঠানটি কনফারেন্সের একটি গুরুত্বপূর্ণ অংশ ছিল, এবং এটি বিএমডব্লিউ গ্রুপ এশিয়ার ম্যানেজিং ডিরেক্টর মি. লার্স নিলসেন দ্বারা পরিচালিত হয়। এক্সিকিউটিভ মোটরস লিমিটেডের পক্ষে পুরস্কারটি গ্রহণ করেন মি. আশিক উন নবী, ডিরেক্টর অপারেশনস; মি. আবদুর রহমান, হেড অফ সেলস; মি. মীর আফসার আলী, হেড অফ আফটারসেলস; এবং মি. শওকত সায়েম চৌধুরী, প্রোডাক্ট ম্যানেজার। এই পুরস্কার গ্রহণের মাধ্যমে পুরো ইএমএল দলের সহযোগিতা এবং নিষ্ঠার প্রতিফলন ঘটে।

এই স্বীকৃতি কেবল ইএমএল-এর অর্জনকে তুলে ধরে না, বরং অঞ্চলের অন্যান্য বিতরণকারীদের জন্য একটি মানদণ্ড নির্ধারণ করে। ‘অল স্টার টিম’ পুরস্কারটি সেই প্রতিষ্ঠানগুলোকে প্রদান করা হয় যারা শ্রেষ্ঠত্ব, উদ্ভাবন এবং গ্রাহক সন্তুষ্টির দৃষ্টান্ত স্থাপন করে। এক্সিকিউটিভ মোটরস লিমিটেডের এই পুরস্কার প্রাপ্তি এই মূল্যবোধগুলির প্রতিশ্রুতি এবং এশিয়ায় বিএমডব্লিউ বিতরণ নেটওয়ার্কে এর গুরুত্বপূর্ণ ভূমিকা প্রদর্শন করে।

বছরের পর বছর ধরে, ইএমএল বাংলাদেশের গ্রাহকদের জন্য বিএমডব্লিউ মালিকানার অভিজ্ঞতা উন্নত করার জন্য নিরলস প্রচেষ্টা চালিয়ে গেছে। শীর্ষ মানের বিক্রয় ও বিক্রয়োত্তর সেবা প্রদানের মাধ্যমে, প্রতিষ্ঠানটি একটি বিশ্বস্ত গ্রাহক ভিত্তি গড়ে তুলেছে এবং নির্ভরযোগ্যতা ও উৎকর্ষতার জন্য একটি সুনাম অর্জন করেছে। ‘অল স্টার টিম’ পুরস্কার ইএমএল-এর উচ্চ মানের ও সেবার প্রতিশ্রুতির একটি প্রমাণ।

এক্সিকিউটিভ মোটরস লিমিটেড ভবিষ্যতের দিকে এগিয়ে যেতে তার উৎকর্ষতার ধারা বজায় রাখতে এবং বাংলাদেশের শীর্ষ বিএমডব্লিউ বিতরণকারী হিসেবে তার অবস্থান আরও শক্তিশালী করার জন্য নিবেদিত থাকবে। এই পুরস্কারটি অতীতের অর্জনের স্বীকৃতি এবং ভবিষ্যতের সাফল্য ও উদ্ভাবনের জন্য একটি অনুপ্রেরণা হিসেবে কাজ করবে।

bappy
We will be happy to hear your thoughts

      Leave a reply

      PriyoGari
      Logo
      Compare items
      • Cars (0)
      Compare
      0